একটি শীতের বিকেল
- সুদীপ্ত সরকার ২৮-০৪-২০২৪

চারিদিক ধোঁয়া ধোঁয়া,দিন ডুবি-ডুবি ৷
সাঁঝের আগমনে পাটে গেলো রবি ৷
অস্পষ্টতা ক্রমে ক্রমে ছড়িয়ে পড়ল ৷
বিকেল সন্ধ্যাকে ম্লান আলোয় জড়িয়ে ধরল ৷
দিকে দিকে শাঁখ,ঘন্টা রইল বাজতে ৷
ধূয়ো,গন্ধ সবে শুরু হল ধূপেতে ৷
সময় তো বেশী আর পারছে না যেতে ৷
পাখিরা ফিরছে বাসায়,আহার নিয়ে ঠোঁটৈ ৷
এইভাবে তিলে তিলে দৃশ্য শেষ হল ৷
শীতের কোমল বিকেল আজ বিদায় নিল ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।